খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  চলে গেলেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত বরেণ্য লেখক হোসেনউদ্দিন হোসেন
  কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর
  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের

পর্দার ‘দিদি’ কৌশাম্বীকে বিয়ে করলেন আদৃত

বিনোদন ডেস্ক

সাত পাকে বাঁধা পড়লেন টলিউডের দুই তারকা আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। বৃহস্পতিবার (৯ মে) সন্ধ্যায় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে নবদম্পতির বিয়ের ছবি। বৃহস্পতিবার (৯ মে) সকালেই সামাজিক যোগাযোগের মাধ্যমে আদৃত-কৌশাম্বীর গায়েহলুদের অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়।

সন্ধ্যায় প্রকাশ্যে আসে বিয়ের ছবি। হাওড়ার একটি ব্যাঙ্কোয়েটে বসেছিল তাদের বিয়ের আসর। বিয়ের সাজে ছিল ঐহিত্যবাহী রীতির ছোঁয়া। আদৃতের পরনে তসরের পাঞ্জাবি, কৌশাম্বী সেজেছেন লাল বেনারসিতে।
মাথায় লাল ওড়না। গলায় সোনার হার। নাকে নথ। বাঙালি কনের মুখে হাসির ঝিলিক।

আদৃত ও কৌশাম্বির বিয়েতে হাজির ছিলেন ‘মিঠাই’ পরিবারের প্রায় সমস্ত অভিনেতা-অভিনেত্রীই। ‘মিঠাই’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করতেন আদৃত ও কৌশাম্বি। আদৃত নায়কের ভূমিকায় অভিনয় করতেন। কৌশাম্বি অভিনয় করতেন তাঁর দিদির ভূমিকায়। তবে এই ধারাবাহিক থেকেই শুরু তাঁদের প্রেমের।

তবে ‘কাহানি মে ট্যুইস্ট হ্যায়।’ টলিপাড়ায় এখনও কান পাতলেই শোনা যায়, আদৃত ও সৌমিতৃষার সম্পর্ক ছিল একসময়ে। ধারাবাহিকে নায়ক নায়িকার ভূমিকাতে অভিনয় করতে করতেই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। তবে পরিণতি পায়নি আদৃত ও সৌমিতৃষার সম্পর্ক। একসময়ে তাঁদের সম্পর্কে এমন তিক্ততা তৈরি হয় যে সেটের বাইরে কথাই বলতেন না তাঁরা। আর ইতোমধ্যেই শুরু আদৃত ও কৌশাম্বির প্রেমের। তবে প্রেম নিয়ে কখনও কোনও কথাই বলেননি আদৃত ও কৌশাম্বি। গতবছর সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে একটি ছবি শেয়ার করে নিয়েছিলেন আদৃত ও কৌশাম্বি। সেখান থেকেই দুজনের প্রেমের গুঞ্জন শুরু হয়। অবশেষে প্রেম পরিণতি পেল দুজনের।

আদৃত বা কৌশাম্বী শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খোলেননি। চলতি বছরের ১ জানুয়ারি কৌশাম্বী প্রথম দুজনের একসঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেন। সঙ্গে নতুন বছরের শুভেচ্ছা জানান।

আদৃত সম্প্রতি ‘পাগল প্রেমী’সিনেমার শুটিং সম্পন্ন করেছেন। অন্যদিকে কৌশাম্বীকে দর্শক এখন ‘ফুলকি’ ধারাবাহিকে দেখছেন। বিয়ের জন্য কাজ থেকে আপাতত দিন কয়েকের ছুটি নিয়েছেন আদৃত-কৌশাম্বী। আগামীকাল ১১ মে তাদের রিসেপশনের পার্টি হবে বলে জানা গেছে।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!